শিরোনাম

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ

মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর ২০১৯ইং মঙ্গলবার বিকালে বান্দরবান জজ কোর্ট সংলগ্ন জেলা বিএনপির কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস ম্যা মা চিং, সাবেক সহ সভাপতি বাবু লুসা্ই মং, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, জেলা বিএনপির সাং সম্পাদক জসীম উদ্দিন তুষার, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল এবং সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লিটন বিশ্বাস সহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।
সমাবেশে বক্তারা বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জোরপূর্বক বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে কারাবাসের মাধ্যমে যে অন্যায় করছে আওয়ামী লীগ তার খেসারত একদিন দিতে হবে আর সেই সময় খুবই সন্নিকটে এসেছে। বক্তারা আরও বলেন দেশ সেবার নামে মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও করে আওয়ামী লীগ সরকার যা করছে তা সাধারণ মানুষ আর সহ্য করবে না।
তাই প্রতিটা জেলার মত বান্দরবান জেলা থেকেও বিএনপি’র সকল অঙ্গ সংগঠন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশার্ত মুক্তি দাবি করছি। সকলে এক হয়ে কাজ করলে অবশ্যই বিএনপি আবার ক্ষমতায় আসবে।
দেশ সেবার মাধ্যমে তারা প্রমাণ করবে যে ক্ষমতা শুধু স্বার্থ হাসিলের জন্য নয়, ক্ষমতা প্রয়োজন মানুষের ভালোবাসার জন্য মানুষের মনে আস্থা তৈরি করার জন্য আর সেভাবে কাজ করবে বান্দরবান বিএনপির সকল সদস্যবৃন্দ।
ক্ষমতাশীল দলের সকল মানুষজন চাচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবাসের মাধ্যমে দুর্বল করে বিএনপি’র পতন ঘটাতে। কিন্তু প্রতিটা জেলার একজন ও বিএনপি’র কর্মী বেঁচে থাকা অবস্থায় তা কখনো হবে না। দেশের জন্য এবং নিজের দলের জন্য বিএনপিকে রক্ষা করার জন্য দরকার হলে নিজের জীবন দিতে প্রস্তুত প্রতিটা কর্মী।
তাই আজকের এই বিক্ষোভ সমাবেশের মাধ্যমে বান্দরবানের সকল কর্মীবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। দলের প্রতিটা মানুষ বিশ্বাস করে যে দেশনেত্রী খালেদা জিয়া খুব শীঘ্রই জেল থেকে মুক্তি পেয়ে আবার দেশ গড়ার কাজ হাতে নিবে।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language