Templates by BIGtheme NET
শিরোনাম

চট্টগ্রামে ছাত্রদল নেতা আকরাম উদ্দিন এর উপর ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলা ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য আকরাম উদ্দিন পাভেলকে শনিবার চট্টগ্রাম হাটহাজারিতে ছাত্রলীগ সন্ত্রাসীরা বর্বরোচিত হামলা চালিয়ে মারাত্নক আহত করায় তীব্র ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

রোববার, সেপ্টেম্বর ২৩, এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকার ক্ষমতা চিরস্থায়ী করার প্রবল বাসনায় ছাত্রলীগ সন্ত্রাসীদের দিয়ে পরিকল্পিতভাবে ছাত্রদল নেতা-কর্মীদের হত্যা, নির্যাতন, চাপাতি দিয়ে কোপানোর টেন্ডার দিয়েছে। হামলা-মামলা-পুলিশ এই তিনে এখন নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছে বর্তমান জবর দখলকারী এই অবৈধ সরকার। তাদের হামলায় আর বর্বর আক্রমনে পুরোপুরি পর্যুদস্ত দেশের সচেতন ছাত্রসমাজ থেকে শুরু করে আপামর জনগন। ছাত্রলীগ এখন ছাত্রসংগঠন নয়, সন্ত্রাসী সংগঠন এটা প্রমানিত সত্য। ছাত্রলীগ সন্ত্রাসীদের চাপাতির কোপে ক্ষত বিক্ষত দেশ যখন অশান্ত হয়ে উঠছে, তখন আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হয়ে উল্টো ছাত্রদল নেতাদের গ্রেফতার করছে।

নেতৃদ্বয় অবিলম্ভে আকরাম উদ্দিন পাভেল এর হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান একই সাথে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ছাত্রলীগ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে যতই চেষ্টা করা হউক ছাত্রদল গনতন্ত্র পুনঃউদ্ধারের ব্যাপারে একবিন্দুও ছাড় দিবেনা।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*