Templates by BIGtheme NET
শিরোনাম
জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী, আমরা আপনাদের কাছে ভোট চাই- এরশাদ

জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী, আমরা আপনাদের কাছে ভোট চাই- এরশাদ

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৭ আসনে নিজে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে সাধারণ মানুষের কাছে ভোট চাইলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার ঢাকা-১৭ নির্বাচনী এলাকার ভাষানটেক বাজার, দামালকোর্ট এবং কচুক্ষেতে পৃথক তিনটি জনসভায় দেয়া বক্তৃতায় তিনি এলাকাবাসীর কাছে নিজের জন্য ভোট চান।

এর আগে ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম সংসদ নির্বাচনে মহাজোটের ব্যানারে নির্বাচনে অংশ নিয়ে ঢাকা-১৭ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনেও এ আসন থেকে নির্বাচনের ঘোষণা দিলেও এর আগ মুহূর্তে তিনি নির্বাচন না করার ঘোষণা দিলে সেখান থেকে সংসদ সদস্য নির্বাচিত হোন বিএনএফ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

নির্বাচনী পথসভায় দেয়া বক্তৃতায় হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আমি আগেও এলাকার মানুষের সঙ্গে ছিলাম। অনেক উন্নয়ন করেছি। আমাকে সব সময় কাছে পেয়েছেন। বর্তমান এমপিকে মানুষ খুঁজে পায় না।

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কে নির্বাচনে এলো বা না এলো এতে আমার কিছু আসে-যায় না। গণতন্ত্রের মূল বক্তব্যই হলো নির্বাচন। জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। আমরা আপনাদের কাছে ভোট চাই। আপনারা আমার পাশে থাকুন। আমি আপনাদের সমর্থন চাই। আপনারা সমর্থন দিতে আমি এলাকা থেকে নির্বাচন করতে চাই।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, দেশে সুশাসনের অভাব। যেজন্য গুম-হত্যা-ধর্ষণ হচ্ছে, কিন্তু বিচার হচ্ছে না। জাতীয় পার্টি আগামীতে ক্ষমতায় এলে দুঃখী মানুষের পাশে দাঁড়াব। তিনি ভাষানটেকে সম্প্রতি পুড়ে যাওয়া বস্তি নির্মাণে সাধ্যমতো সাহায্য করার ঘোষণা দিয়ে সরকারকেও এ বস্তি পুনর্নির্মাণে এগিয়ে আসার আহ্বান জানান।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, আজম খান, এসএম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, এরশাদের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, আমির হোসেন ভূইয়া এমপি, শ্রমিক পার্টির সভাপতি একেএম আসরাফুজ্জামান খান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*