Templates by BIGtheme NET
শিরোনাম

ড. কামাল হোসেনকে নষ্ট রাজনীতির নব্যকাণ্ডারি – ওবায়দুল কাদের

ড. কামাল হোসেনকে নষ্ট রাজনীতির নব্যকাণ্ডারি বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বিএনপির দস্যু, খুনি, সন্ত্রাসীদের পুনর্বাসনের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে সেই জোটের নেতৃত্বভার নিয়েছেন কামাল হোসেন। বৃহস্পতিবার আশুলিয়ার পলাশবাড়ী জয়নুদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।দলের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ইউপি-পৌরসভা ও উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ক্ষমা করা হয়েছে। কিন্তু সংসদ নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে ক্ষমা করা হবে না। তিনি বলেন, ‘আওয়ামী লীগের ভুল থাকতে পারে, তবে তা নগণ্য। কিন্তু বিএনপির পুরোটাই অপকর্ম।’

সমাবেশে সভাপতিত্ব করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা। উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক (চট্টগ্রাম বিভাগীয়) সম্পাদক এনামুল হক শামীম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিব্বুল হোসেন নওফেল, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইমতিয়াজ উদ্দিন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহা মুন্সী, ধামসোনা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক শেখ উজ্জ্বল, যুবলীগ আশুলিয়া থানা আহ্বায়ক কবির হোসেন সরকার প্রমুখ। মন্ত্রীর আগমন উপলক্ষে সাভার পৌরসভা ও সাভার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সভা প্রাঙ্গণে উপস্থিত হলে পুরো এলাকা জনসভায় পরিণত হয়।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language