শিরোনাম

ত্রাণ না পাওয়া বাড়ী/লোকের সন্ধানে তৎপর বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগ

মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:

এবারে মন্ত্রী বীর বাহাদুরের ডাকে সাড়া দিয়ে ত্রাণ না পাওয়া বাড়ী/ লোকের সন্ধান করে ত্রাণ দিতে দেখা যাচ্ছে বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্যাগী সদস্যদের। “ওহ দাদা, ওহ দিদি, বাড়ীতে কেউ আছেন, রিলিফ পান নাই, কারো কিছু লাগবে” লাগলে বলেন কখনোবা আমার ওহ মাসী ওহ পিসি বলেন ডাকেন বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগ এর কর্মীরা।

বান্দরবানে করোনা সংক্রামক মোকাবেলায় গৃহবন্দী থাকা অসহায় দরিদ্র পরিবারের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগ এর কর্মীরা।

গত ৪ এপ্রিল থেকে মানবিক সহায়তা হাত বাড়িয়ে দিয়ে বান্দরবানের দুর্গম পাহাড়ের আনাছে কানাছে গিয়ে দরিদ্র পরিবারকে খাদ্য পৌঁছে দিচ্ছে বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর একজাঁক তরুণ কর্মী।

বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ ফাহিম বলেন, আমরা বান্দরবান পৌরসভা এবং সদর উপজেলায় এই পর্যন্ত ৬ শত অসহায় পরিবারকে বান্দরবান স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করেছি। করোনা সংকটে বান্দরবানে অনেক পরিবারের জনসাধারণ যখন কষ্ট পাচ্ছে তখন আমরা কয়েকজন কর্মী মিলে কিছু খাদ্যসামগ্রী সংগ্রহ করে অসহায়দের বাড়ীতে গিয়ে দিয়ে আসছি এবং তাদের গৃহে অবস্থান করার অনুরোধ জানাচ্ছি। আমরা বান্দরবান সদর, রেইছা ইউনিয়নে, সুয়ালক ইউনিয়ন, ছাইংগ্যা, ফারুক পাড়া, শৈলপ্রপাত, বালাঘাটা ভরাখালী, লেমুঝিড়ি পাড়াসহ বিভিন্ন দুর্গম পাড়ায় পাড়ায় ছুটে যাচ্ছি এবং অসহায়দের খোঁজ খবর নিয়ে তাদের জন্য কিছু খাদ্য সামগ্রীর ব্যবস্থা করে যাচ্ছি।

বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ ফাহিম জানান, আমি ছাড়া ও বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগের বেশ কয়েকজন নেতা ও কর্মী এই মানবতার কাজে আমাকে সহায়তা করে যাচ্ছে এবং অনেকে আমাকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, আশাকরি করোনার এই মহামারিতে আমরা বান্দরবান পৌর স্বেচ্ছাসেবকলীগ এর কর্মীরা অসহায়দের পাশে থাকবো এবং করোনার যুদ্ধে জয়ী হবো।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language