শিরোনাম

না ফেরার দেশে চলে গেলেন জনতার বিষুভিয়াস মিজানুর রহমান বিপ্লব

★★★আজ অনেক বেশি মনে কষ্ট নিয়ে অনেক্ষণ চেষ্টার পর লিখছি আজ আমরা বান্দরবান বাসীরা এমন একজন মানুষকে হারিয়ে ফেলেছি যার শূন্যতা কখনো পূরণ হবার নয়, যিনি সবসময় মানুষেরভালো চেয়েছেন, যার হৃদয় ছিলো আকাশের মত বিশাল, যিনি সবসময় সত্যের পথে চলতেন, যার মুখে আমি কখনো মিথ্যে কথা বলতে শুনি নাই, যার মধ্যে কোনো প্রকার লোভলালসা ছিলনা, যিনি সর্বদা মানুষকে তার নিজের বিবেক বুদ্ধির মাধ্যমে সুপরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন, আমার জানামতে তিনি কখনো কারো ক্ষতি করেন নি বা তাঁর দ্বারা কেও কখনে ক্ষতিগ্রস্থ হয়নি, তিনি সদা হাস্যোজ্বল সহজ সরল মুখ নিয়ে চলাফেরা করতেন। তিনি ছিলেন বান্দরবান ছাত্র ও যুব সমাজের আইডল, যার আদর্শে আদর্শিত হয়ে শত শত মায়ের সন্তান ছাত্রলীগের রাজনীতিতে আসার অনুপ্রেরণা পেয়েছিলো, তিনি ছিলেন দলমত নির্বিশেষে সকলের উর্দ্ধে যাকে সব ধর্ম, জাতি, গোত্র, ধনী, গরীব, সকল সম্প্রদায়ের মানুষেরা যাকে মন থেকে ভালোবাসতেন তিনি আর কেও নন তিনি আমাদের সকলের ভালোবাসার প্রিয় পাত্র, প্রিয় ব্যক্তি ★মিজানুর রহমান বিপ্লব★ ভাই। আজ রাত ১০ঃ১০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তার এই অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত, মর্মাহত, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বান্দরবান পার্বত্য জেলা এবং পৌরসভার পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

★★★ রাজনৈতিক জীবনে তিনি ছিলেন বান্দরবান সরকারী কলেজের ভিপি, বান্দরবান জেলা ছাত্রলীগের সফল সভাপতি, বান্দরবান জেলা স্বেচ্ছাসেবকলীগের সফল সাধারণ সম্পাদক, বান্দরবান পৌরসভার সুযোগ্য মেয়র, পরবর্তীতে বান্দরবান জেলা আওয়ামীলীগের মেম্বার। এছাড়াও তিনি পেশাগতভাবে বান্দরবান জেলায় আইনজীবি হিসেবে কর্মরত ছিলেন।

★★★ আমার রাজনৈতিক জীবনে যার কাছথেকে বড়ভাই হিসেবে সবচেয়ে বেশি অনুপ্রেরণা পেয়েছি তিনি হলেন প্রিয় মিজান ভাই, যিনি সবসময় আমাকে সৎ উপদেশ দিয়েছেন, সবসময় মানুষের কল্যাণের কথা বলেছেন, সর্বদা রাজনৈতিক সহযোগিতা, শলাপরামর্শ ওনার কাছ থেকেই পেয়েছি, নিঃস্বার্থভাবে যিনি সকলের উপকার করেছেন। মিজান ভাই আপনি ছিলেন গোটা বান্দরবান বাসীর গর্ব, আপনি হলেন রত্ন গর্ভা মায়ের রত্নগর্ভা সন্তান, আপনার জন্য রইলো হাজার হাজার মানুষের দোয়া, আন্তরিকতা ও ভালোবাসা। আপনার আদর্শকে স্যাল্যুট জানাচ্ছি।

★★★ প্রিয় মিজান ভাই আপনাকে যে এত তাড়াতাড়ি হারিয়ে ফেলবো সেটা কখনো কল্পনাতেও ভাবিনি, গোটা বান্দরবান বাসীকে এইভাবে কান্না করিয়ে সবার মধ্যে থেকে চলে যাবেন সেটা কেও আশা করেনি, প্রিয় মিজান ভাই আপনি যেখানে থাকুন ভালো থাকুন। মহান আল্লাহ্ তাআলার কাছে একটায় প্রার্থনা আপনাকে যাতে বেহেশত নসীব করেন….. আমিন।

সংগৃহীত


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language