Templates by BIGtheme NET
শিরোনাম

নির্বাচনের পরে বাংলাদেশে স্বাধীনতার পক্ষের শক্তি ছাড়া কোনও রাজনৈতিক অপশক্তি আর দেশে থাকবে না

নির্বাচনের পর বাংলাদেশে স্বাধীনতার পক্ষের শক্তি ছাড়া কোনও রাজনৈতিক অপশক্তি আর দেশে থাকবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের সঙ্গে পেশাজীবী সমন্বয় পরিষদের মতিবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, এবারের নির্বাচনে বিএনপি-জামায়াত জোটের দুর্নীতিবাজ, সন্ত্রাসবাদ এবং জঙ্গি যারা লালন করেছে, তাদের চিরদিনের জন্য পরাজিত করার নির্বাচন। নির্বাচনের পরে বাংলাদেশে স্বাধীনতার পক্ষের শক্তি ছাড়া কোনও রাজনৈতিক অপশক্তি আর দেশে থাকবে না, এটা দেখতে চাই।

তিনি আরও বলেন, ডিসেম্বর মাসে বাঙালি বিজয় ছাড়া অন্য কোনও বিকল্প চিন্তা করতে পারে না। বাঙালি সবসময় ডিসেম্বর মাসে বিজয় অর্জন করেছে। এবারও নির্বাচন ডিসেম্বরে। আমরা বিশ্বাস করি- বাঙালি জাতি অপশক্তি, নীতিহীন, আদর্শহীন দুর্নীতিবাজদের বিরুদ্ধে রায় দিয়ে আবারও বিজয় অর্জন করবে। দেশের জনগণ নবান্ন উৎসবের মতো ভোট উৎসবের প্রস্তুতি নিয়ে আছে। তারা ভোট দিতে চায়, নৌকাকে বিজয়ী করতে চায়।

সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ১৪ দলীয় জোটের মুখপাত্র নাসিম বলেন, আমাদের যে কোনো বিচ্যুতি পরাজয়ের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে। আমরা কি পেলাম, কি পেলাম না, সেটা বড় কথা না। আগামী ১৬ ডিসেম্বর থেকে দেশের প্রতিটি উপজেলায় বিজয় মঞ্চ করা হবে। এখান থেকে সবাই মিলে ঐক্যবদ্ধ কাজ করে বিজয় নিশ্চিত করব।

সভায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের (এফবুটা) সভাপতি অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি নূর মোহাম্মদ তালুকদার, কৃষিবিদ ইন্সটিটিউশনের সভাপতি এম এম সালেহ প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুর সবুর, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক প্রমুখ উপস্থিত ছিলেন।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*