শিরোনাম

বান্দরবানের গুরুত্বপূর্ন স্থানে এন্টিসেপটিক স্প্রে করবে জেলা পরিষদ

মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি
করোনা ভাইরাস ঠেকাতে বান্দরবানের জনগুরুত্বপূর্ণ স্থানে এন্টিসেপটিক স্প্রে করার উদ্যোগ গ্রহণ করা হবে এমনটাই জানিয়েছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা।
২২ মার্চ (রোববার) বান্দরবান পার্বত্য জেলা পরিষদে এক জরুরী সভায় এই সিদ্বান্ত গ্রহণ করা হয়। এসময় বান্দরবানে যেসব স্থানে মানুষের আসা-যাওয়া বেশি রয়েছে সেইসব গুরুত্বপূর্ণ স্থানে এন্টিসেপটিক স্প্রে করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা , পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডাঃ অংসই প্রু মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা পরিষদের নিবার্হী কর্মকর্তা মোঃ শেখ শহিদুল ইসলাম, রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি অমল কান্তি দাশ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠনের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা , বান্দরবান পার্বত্য জেলার ২টি পৌরসভা ও প্রত্যেক উপজেলায় স্বেচ্ছাসেবকদের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মসূচি যেমন নিয়মিত মাস্ক ব্যবহার, সাবান-পানি অথবা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ঘন ঘন হাত পরিষ্কার করা, একান্ত প্রয়োজন না হলে ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।
এসময় চেয়ারম্যান আরো বলেন, সুস্থ ব্যক্তিদের কাছ থেকে কমপক্ষে ১ মিটার দূরে অবস্থান করতে হবে, অপরিচিত কাউকে অথবা প্রবাসী কোন ব্যক্তির সন্ধান পেলে দ্রুত যথাযথ কর্তৃপক্ষকে জানাতে হবে, বাজার এলাকা, বাস স্টেশনসহ যেসব স্থানে জনগণের আসা-যাওয়া বেশি হয় সেসব স্থানে এন্টিসেপটিক স্প্রে করার ওপর আমাদের সকলকে বিশেষ গুরুত্ব দিতে হবে।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language