শিরোনাম

বান্দরবানে ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণ

মুহাম্মদ সাইফুল ইসলাম, বান্দরবান জেলা প্রতিনিধি :
বান্দরবান সদর উপজেলার ৪নংসুয়ালক ইউনিয়নে ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ১৪ জানুয়ারি মঙ্গলবার সুয়ালক বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গনে অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুয়ালক ইউপি চেয়ারম্যান উক্যনু মারমা এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ ইলিয়াছ, বিদ্যালয় পরিচালনা এসএমসি সভপতি বিমল কান্তি দে, বিদ্যালয় পরিচালনা এসএমসি সহ-সভাপতি ও উপজেলা যুবলীগরে আহবায়ক মোঃ ইদ্রিস, সুয়ালক বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দীন, কাইচতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃআব্দুর রহিম, কানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব চৌধুরী,কুদুখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল ইসলাম,সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক কান্তি মল্লিক,সুয়ালক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিউল আলম, আমতলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মং হ্লা প্রু মারমা , ফারুকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমন কান্তি দে, সহ সুয়ালক ইউনিয়নের ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধার শিক্ষক ও সহকারী শিক্ষক এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। ।
অতিথিরা বলেন লেখা-পড়ার পাশা-পাশি খেলাধুলা ও সাংস্কৃতি বিনোদনের প্রয়োজন রয়েছে,খেলাধুলা করলে মন ও দেহ সুস্থ থাকে, প্রথমে লেখা-পড়া ভালভাবে মনযোগ সহকারে করতে হবে,এর পর খেলাধুলা করতে হবে।
ইউনিয়ন পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিভিন্ন ইভেন্টে ১১টি বিদ্যালয়ের ক গ্রুপ এবং খ গ্রুপের বিজয়ী ১৬৮ জন ছাত্র-ছাত্রীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language