শিরোনাম

বান্দরবানে পৌর আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মুহাম্মদ সাইফুল ইসলাম, বান্দরবান জেলা প্রতিনিধি :
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে জনগণকে রক্ষা করার জন্য বান্দরবানে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে পৌর আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।
মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ১০ টায় বান্দরবান মুক্তমঞ্চ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলী হোসেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, মোজাম্মল হক বাহাদুর, পৌর আ.লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম, পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখরসহ পৌরসভার বিভিন্ন ওর্য়াড কাউন্সিলর এবং আ.লীগের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।
এসময় গাড়ীযোগে বান্দরবান পৌর এলাকায় প্রায় ১ হাজার ৫শত পরিবারের ঘরে ঘরে চাউল সরববরাহ করা হয়।
চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা পরিস্থিতির কারণে যাতে কেউ কষ্ট না পায়, তারজন্য আমরা গরীব ও অসহায় দিনমজুর পরিবারের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। পরে তিনি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকার আহবান জানান।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language