শিরোনাম

বান্দরবানে বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
২৮ ফেব্রুয়ারী রোজ শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে বান্দরবান জেলা পরিষদের ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় “বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা-২০২০” আয়োজন করা হয় বান্দরবানের হিলভিউ কনভেনশন সেন্টারে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রণালয়ের সচিব মেসবাহুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে পুরস্কার বিতরণীতে অংশ নেন ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান, এ এফ ডবিøউসি, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান ওস্তাদ ক্য শৈ হ্লা।
এ প্রতিযোগিতায় বান্দরবান, রাংগামাটি, খাগড়াছড়ি ও কক্সবাজার জেলা কারাতে প্রশিক্ষণার্থীরা অংশ নেন। বিভিন্ন বয়সের বিভিন্ন ক্যাটাগরীতে মহিলা পুরুষ পৃথক পৃথক ইভেন্টে অংশ নেন প্রতিযোগিতায়। অনুষ্ঠান স্থলে দর্শকের উপস্থিতিও লক্ষ্য করা গেছে বেশ। সকাল ১০টা থেকে প্রতিযোগিতার আয়োজন করা হয়। সন্ধ্যা ৬টায় এ প্রতিযোগিতা শেষ হয়।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language