শিরোনাম

বান্দরবান-চট্টগ্রাম সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ারকোচ সার্ভিসের এর শুভ উদ্বোধন

মুহাম্মদ সাইফুল ইসলাম ,বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানে আগত পর্যটক ও যাত্রীদের আরামদায়ক ভ্রমনের লক্ষে বান্দরবান-চট্টগ্রাম সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ারকোচ সার্ভিসের এর শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে বান্দরবান বাস্টস্টেশনে বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোস্টার,পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির আয়োজেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ফিতা কেটে নতুন এই এসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন।
পরে বাসষ্টেশান চত্তরে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিসের এর শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভার। সভায় বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোস্টার,পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির সহ-সভাপতি মো. নেজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদস্য ফিলিপ ত্রিপুরা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, জেলা শ্রমিক লীগের সভাপতি মো.মুছা কোম্পানী,বান্দরবান ট্রাক-মিনি ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক উজ্জল কান্তি দাশ, বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোস্টার, পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ(ঝন্টু),বিশিষ্ট ঠিকাদার তাপস কান্তি দাশসহ পরিবহণ মালিক শ্রমিক নেতৃবন্দরা।
অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বান্দরবান-চট্টগ্রাম সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিস চালুর মাধ্যমে বান্দরবান জেলায় আগত পর্যটক ও যাত্রীরা এখন থেকে আরো আরাম দায়ক ভ্রমন করতে পারবে। এসময় তিনি আরো বলেন, আমাদের সকলকে নিয়ম মেনে যানবাহন চালাতে হবে। নিরাপদ ভ্রমন সকলেই কামনা করে ,তাই এসি নন এসি বড় কথা নয় সঠিকভাবে সার্ভিস প্রদানের মাধ্যমে এই পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির আরো দায়িত্ববান হতে হবে।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ,বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোস্টার,পূর্বাণী চেয়ার কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ (ঝন্টু) বলেন, সম্প্রীতির বান্দরবান জেলায় আগত পর্যটক ও যাত্রীদের আরাম দায়ক ভ্রমনের লক্ষে আজ আমরা প্রথমবারের মতো বান্দরবান চট্টগ্রাম সড়কে পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিস চালু করছি এবং বান্দরবান থেকে চট্টগ্রাম ১শত ৮০ টাকা ভাড়া নির্ধারণ করেছি। তিনি আরো বলেন, এখন থেকে প্রতিদিন বান্দরবান ও চট্টগ্রাম উভয়দিক থেকে সকাল ৭টা ৪৫ মিনিট,বেলা ১১টা ৪৫ মিনিট ও বিকাল ৪ টা ৪৫ মিনিটে এই পূর্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিস চলাচল করবে, এবং আমরা আশা করি এই র্বাণী ক্লাসিক এসি চেয়ার কোচ সার্ভিসের মাধ্যমে বান্দরবানবাসীর দীর্ঘদিনের ভোগান্তীর মুক্তি মিলবে।

Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language