Templates by BIGtheme NET
শিরোনাম

বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত

মোহাম্মদ আলী, বান্দরবান প্রতিনিধি:
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বান্দরবান জেলা কার্যালয়ের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি উপলক্ষে গতকাল সকালে বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।
র‌্যালি শেষে বান্দরবান জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কার্যালয় প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির বৃক্ষের চারা রোপন করা হয় ও আনসার দলনেতা ও দল নেত্রীদের মাঝ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো: আব্দুর রহিম, লামা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সামাউল ইসলাম, রোয়াংছড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তানজির আজাদ, বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড দলনেতা আনোয়ার হোসেন আরিফ, ২নং কুহালং ইউপি দলনেতা উসানু মারমা (সানু), আনসার দলনেত্রী মাহফুজা আক্তার, আনসার দলনেত্রী সুর্পণা দাশ সহ অন্যন্য দল নেতা ও দল নেত্রীগণ উপস্থিত ছিলেন। বান্দরবান সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো: আব্দুর রহিম বলেন আমরা প্রতিবারের ন্যায় এবারও সরকারের বৃক্ষরোপন কর্মসূচির আওতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বান্দরবান জেলা কার্যালয়ের উদ্যোগে আমরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছি, আমাদের কর্মসূচির মধ্যে ছিল জনসাধারনের বৃক্ষরোপন করা প্রতি সচেতনতা বাড়ানোর লক্ষ্যে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালি, আমাদের অফিস প্রাঙ্গনে বিভিন্ন বনজ, ফলত বৃক্ষের চারা রোপন ও সকল দল নেতা ও দলনেত্রীদের মাঝে বিভিন্ন বনজ, ফলদ বৃক্ষের চারা বিতরণ কর্মসূচি পালন করেছে, আগামীতে এর ধারাবাহিকতহা অব্যহত থাকবে।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language