শিরোনাম

বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউপি সদস্য শপথ গ্রহণ

মোহাম্মদ আলী: বিশেষ প্রতিনিধি (বান্দরবান)
বান্দরবান সদর উপজেলার ৫নং টংকাবতী ইউনিয়ন পরিষদের নতুন সদস্য আফরোজা আক্তার সুমি’র আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
৪সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় বান্দরবান সদর উপজেলা পরিষদ কার্যালয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার নোমান হোসেন ৫নং টংকাবতি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড এর নতুন সদস্য আফরোজা আক্তার সুমিকে শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ৫নং টংকাবতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্লুকান ¤্রাে, ৫নং টংকাবতি ইউনিয়ন পরিষদের সচিব মোঃ জাহাঙ্গীর, ৫নং টংকাবতি ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মোবারক মেম্বার সহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
শপথ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার নোমান হোসেন বলেন, আপনি আজ যে শপৎ নিলেন সেই শপৎ মেনে চলবেন, আজ থেকে আপনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তালিকাভূক্ত ইউনিয়ন পরিষদের একজন সদস্য হলেন, আজ থেকে আপনার দায়িত্ব আরো বেড়ে গেলো, আপনার উপর অর্পিত দায়িত্ব এবং কর্তব্য সঠিকভাবে নিষ্ঠার সহিত পালন করবেন।
অনুষ্ঠানে নব নির্বাচিত ৫নং টংকাবতি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড এর নতুন সদস্য আফরোজা আক্তার সুমি বলেন, আমার এলাকার জনগণ আমাকে আমার স্বামীর প্রতি কৃতজ্ঞতাবোধ দেখিয়ে বিনা প্রতিদন্ধিতায় আমাকে নির্বাচিত করে জনগনের সেবা করার জন্য যে দায়িত্ব দিয়েছেন, আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন, আমি আমার উপর অর্পিত গুরু দায়িত্ব সঠিক ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। আমার দায়িত্ব পালনে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।
উল্লেখ্য যে, টংকাবতি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সাবেক মেম্বার মোঃ জসিম উদ্দীনের মৃত্যুতে গত ২৫ জুলাই উপ-নির্বাচন হয়, সেই নির্বাচনে ৬নং ওয়ার্ড সাবেক মেম্বার মোঃ জসিম উদ্দীনের স্ত্রী আফরোজা আক্তার সুমি বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language