শিরোনাম

বিএনপি-জামায়াত ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়: রেলমন্ত্রী

রেলমন্ত্রী নূরুল ইসলাম বলেছেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে একটি অপশক্তি এখনো সক্রিয় রয়েছে। বিএনপি-জামায়াতের এই সাম্প্রদায়িক অপশক্তি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাদের মানুষের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। জনগণের মধ্যে বিভেদ আর অশান্তি তৈরি করাই তাদের রাজনৈতিক দর্শন।

আজ সোমবার দুপুরে পঞ্চগড় সরকারি মিলনায়তনে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেলমন্ত্রী এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, ‘আমাদের দলের নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে, সেই অপশক্তি কোনোভাবে যেন এ দেশের জনগণকে আবার পেছন থেকে ছুরিকাঘাত করতে না পারে।’ নতুন নেতৃত্বে আসা নেতা-কর্মীদের উদ্দেশে রেলমন্ত্রী বলেন, ‘আমাদের নেতা-কর্মীদের ত্যাগের মহিমায় প্রধানমন্ত্রীর দেখানো নির্দেশনায় এগিয়ে যেতে হবে।’

পঞ্চগড় পৌর আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে পঞ্চগড়-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মজাহারুল হক প্রধান, সংরক্ষিত নারী আসনের সাংসদ জাকিয়া তাবাসসুম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত, সহসভাপতি আব্বাস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা সারোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশনে পঞ্চগড় পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণার করার কথা রয়েছে। এর আগে মন্ত্রীসহ অন্য অতিথিরা পঞ্চগড় সরকারি মিলনায়তন চত্বরে জাতীয় ও দলীয় পতাকা তুলে এবং পায়রা উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language