শিরোনাম

মহেশখালীতে তুচ্ছ ঘটনায় যুবলীগ নেতার মারধর 

 মোহাম্মদ কাইমুল ইসলাম ছোটনঃ মহেশখালী উপজেলার মাতারবাড়ীতে আসন্ন স্থানীয় নির্বাচনকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে মাতারবাড়ী ইউনিয়নের যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক খোরশেদ আলম ও ইউনিয়ন যুবলীগের সদস্য মোরশেদের বিরুদ্ধে এক প্রবাসীকে মারধরের অভিযোগ ওঠেছে।
১২ অক্টোবর রাত ১১ টা ৩০ মিনিটে মাতারবাড়ীর তিতামাঝির পাড়ায় এ ঘটনা ঘটে।
আহত কামাল হোসেন ওমান থেকে  আসলে করোনা ভাইরাসের কারণে আর যেতে পারেন নি ।
বর্তমানে তাকে চিকিৎসার জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, আহত কামালের ভাই জামাল হোসেন আসন্ন স্থানীয় (ইউপি) নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছে । কামাল এলাকার (তিতামাঝির পাড়ার) একটি চায়ের দোকানে তার বন্ধুদের সাথে নাস্তা করতে ছিল। তখন তারা কামালকে নিয়ে উস্কানিমূলক কথা বললে এই সময় কামালের সাথে কথা কাটাকাটি হলে তারা দলবল নিয়ে কামালের উপর হামলা করেন। এতে কামাল প্রচন্ড আহত হলে, তাকে স্থানীয় চেয়ারম্যানের গাড়িতে করে সিএনজি স্টেশন এনে ওখান থেকে রিজার্ভ গাড়ি করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে ।
জানা যায়, তারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার কুদ্দুস আহমদ এর সহযোগী। সামনে নিবার্চনে মেম্বার পদপ্রার্থী হচ্ছেন প্রভাবশালী যুবলীগ নেতা কুদ্দুস আহমেদ। তার প্রতিদ্বন্দ্বী কমাতে তারা তার নির্দেশে কামালের উপর হামলা করেন বলে অনেকে ধারণা করেন। কারণ, ঘটনাস্থলে যুবলীগের সাধারণ সম্পাদক কুদ্দুস আহমেদ উপস্থিত ছিলেন।
আহত কামালের ভাই জামাল হোসেন অভিযোগ করেন, সে এবার ইউপি নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। তবে প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচন করেতেছেন যুবলীগ নেতা সাবেক মেম্বার কুদ্দুস আহমেদ। তাই জামালের প্রতিদ্বন্দ্বী প্রার্থী না হওয়ার জন্য তারা পরিকল্পিত ভাবে তার ভাইয়ের উপর হামলা করেন।
তবে যুবলীগ নেতা খোরশেদ আলমের অভিযোগ, কামাল হোসেন বিনা উস্কানিতে তাদের রাজনীতি নিয়ে কথা বলেন। পরে তারা তাদের সাধারণ সম্পাদকের উপর হামলা করলে তারা তাকে বাঁচাতে এগিয়ে আসেন। এতে তাদের লোক ও আহত হয়।
এই বিষয়ে মাতারবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ সাথে কথা বলতে চাইলে তাকে ফোনে পাওয়া যাই নাই।

 


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language