শিরোনাম
মৃত্যুর পর দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয় শ্রীদেবীর

মৃত্যুর পর দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয় শ্রীদেবীর

বলিউডের নারী সুপারস্টার শ্রীদেবী দুবাইয়ের একটি হোটেলে মৃত্যুর পর দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করেন স্বামী বনি কাপুর। স্বামীর সঙ্গে ডিনার করার জন্য ফ্রেশ হতে বাথরুমে গিয়েছিলেন তিনি। বাথরুমে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাথটাবে পড়ে যান তিনি। পানিভর্তি বাথটাবে দম আটকে তার মৃত্যু হয়। খালিজ টাইমসের বরাত দিয়ে এ খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

রাতে স্বামী-স্ত্রী কিছুক্ষণ আড্ডা দেয়ার পর বনি ডিনারের জন্য বলেন। এ সময় স্বামীর কথায় সায় দিয়ে শ্রীদেবী বাথরুমে ফ্রেশ হতে যান। কিন্তু অনেকটা সময় পেরিয়ে গেলেও তিনি বেরোচ্ছেন না দেখে বনি বেশ কয়েকবার দরজায় ধাক্কা দেন। তাতেও সাড়া না মেলায় তিনি দরজা ভেঙে ভেতরে ঢোকেন। ভেতরে ঢুকে শ্রীদেবীকে পানিভর্তি বাথটাপে পড়ে থাকতে দেখেন। এরপর বনি নানাভাবে স্ত্রীর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। তাতে কোনো কাজ না হওয়ায় এক বন্ধুকে ফোন করেন বনি। পরে পুলিশে খবর দেয়া হয়।

এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে গত সপ্তাহে দুবাইতে ছিল কাপুর পরিবার। মৃত্যুর আগে দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারের হোটেল রুমে একাই ছিলেন শ্রীদেবী। তাদের দাবি, বিয়ে মিটে যাওয়ার পর বনি কাপুর ছোট মেয়ে খুশিকে নিয়ে মুম্বাই ফিরে এসেছিলেন।এখানে থেকে গিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু শনিবার সন্ধ্যায় স্ত্রীকে সারপ্রাইজ দিতে ফের দুবাই উড়ে যান বনি। শনিবার স্থানীয় সময় বিকাল সাড়ে ৫টার দিকে তিনি জুমেইরাহ এমিরেটস টাওয়ারে পৌঁছে স্ত্রীকে ঘুম থেকে ডেকে তোলেন। তারপর ১৫ দুজনে আড্ডাও দেন। এরপরেই স্ত্রীকে ডিনারের প্রস্তাব দেন বনি।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language