শিরোনাম

রাজগুরু বিহার অন্তর্বর্তীকালীন পরিচালনা কমিটির ঘোষনা

রাজগুরু বৌদ্ধ বিহার (খিয়ংওয়াক্যং) এর অন্তর্বর্তীকালীন পরিচালনা কমিটি ঘোষনা করা হয়েছে। ২৯ই মে শুক্রবার বান্দরবান বোমাং সার্কেল কার্যালয় সূত্র এতথ্য নিশ্চিত করেছে।
বোমাং সার্কেল কার্যালয় সূত্রে জানা গেছে, ১৭তম তম রাজা বোমাংগ্রী উ র প্রু  রাজকুমার মংঙোয়ে প্রæকে আহবায়ক ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ প্রতিনিধি কেএসমংকে সদস্য সচিব করে ১১সদস্য বিশিষ্ট একটি অন্তর্বর্তীকালীন রাজগুরু বৌদ্ধ বিহার (খিয়ংওয়াক্যং) পরিচালনা কমিটি ঘোষনা করেছেন।
ঘোষনাপত্র সূত্রে আরো জানা যায়, কমিটিতে সিনিয়র সদস্য হিসেবে রয়েছে, রাজকুমার সাশৈ প্রু হেডম্যান, রাজকুমার নুমংপ্রু। এছাড়াও সদস্যদের মধ্যে রয়েছে মধ্যমপাড়ার স্থানীয় বাসিন্দা উম্যা মং, রাজকুমার শৈনু প্রু রুমু, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা উ চিং মং, মধ্যমপাড়ার স্থানীয় বাসিন্দা মং মং সিং, উজানীপাড়ার স্থানীয় বাসিন্দা কো কো ওয়াই, মধ্যমপাড়ার স্থানীয় বাসিন্দা ক্যসিং মং, উজানীপাড়া স্থানীয় বাসিন্দা ক্য শৈ চিং।
ঘোষনাপত্র সূত্রে জানা গেছে, এই অন্তর্বর্তীকালীন পরিচালনা কমিটি আগামী ৩মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের ব্যবস্থা গ্রহণ করবে। পরিচালনা নীতিমালা প্রণয়ন করবে এবং পূর্ণাঙ্গ কমিটি গঠন না হওয়া পর্যন্ত উক্ত বিহারের সার্বিক কর্মকান্ড পরিচালনা করবেন।

Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language