Templates by BIGtheme NET
শিরোনাম

লামায় কলেজ ছাত্র সেজে মদ পাচার, আটক ২

শহীদুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:

বান্দরবানের লামায় কলেজ ছাত্র সেজে স্কুল ব্যাগে দেশীয় চোলাই মদ পাচারকালে ২জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে লামা পৌরসভার বড় নুনারবিল পাড়াস্থ উপজেলা কৃষি অফিসের সামনে সড়কে রিক্সা হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউপির সাইরার ডেইল গ্রামের মো. বাদশার ছেলে সোনা মিয়া (২০) এবং মাতারবাড়ির ইউনিয়নের তিতা মাঝি পাড়ার দিল মোহাম্মদের ছেলে মো. সবুজ (১৯)।
জানা গেছে, লামা বাজার ছোট নুনারবিল মার্মা পাড়া হতে ২টি স্কুল ব্যাগ ও ২টি হাত ব্যাগে করে সোনা মিয়া ও সবুজ দেশীয় চোলাই মদ নিয়ে যাচ্ছিল।

পুলিশের গোপন নজরদারী ছিল তাদের উপর। মদ নিয়ে রিক্সায় করে বড় নুনারবিলস্থ উপজেলা কৃষি অফিসের সামনে গেলে তাদের তল্লাশী করে পুলিশ। এসময় তাদের পিঠের ২টি স্কুল ব্যাগ ও ২টি হাত ব্যাগ থেকে ৬টি পলিথিনের প্যাকেট করা ৫০ লিটার মদ জব্দ করা হয়। লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মাসুদ সিকদার সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে এই অভিযান পরিচালনা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে লামা থানার মামলা করা হয়েছে। মামলা নং- ১১, তারিখ ২৫ অক্টোবর ২০১৮ইং।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*