শিরোনাম

শ্রীপুরে রোগী ধর্ষণ চেষ্টায় আটক দন্ত চিকিৎসক

আলমগীর হোসেন সাগর
গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় চিকিৎসকের চেম্বারে চিকিৎসা নিতে আসা এক কিশোরী রোগীকে(১৪)ধর্ষণ চেষ্টার অভিযোগে এমদাদ হোসেন(৩৫) নামের এক দন্ত চিকিৎসককে মঙ্গলবার বিকেলে স্থানীয়দের সহায়তায় আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।
আটক এমদাদ হোসেন ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মেহেরাবাড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে। মাওনা চৌরাস্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন হাজী জাহেদ আলী সুপার মার্কেটের দ্বিতীয় তলায় এমদাদ ডিজিটাল ডেন্টাল কেয়ার নামের একটি চেম্বারে সে দন্তরোগের চিকিৎসক হিসেবে কর্মরত ছিল।
কিশোরীর মায়ের অভিযোগ, তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। তার কিশোরী কন্যার দন্তরোগের সমস্যায় তিনি তার মেয়েকে নিয়ে মঙ্গলবার বিকেলে অভিযুক্ত চিকিৎসকের চেম্বারে আসেন। পরে তাকে অপেক্ষমান কক্ষে বসিয়ে অভিযুক্ত চিকিৎসক তার ব্যক্তিগত চেম্বারে নিয়ে তার মেয়েকে ধর্ষণ চেষ্টা করেন। এসময় ভয়ে কিশোরী চিৎকার শুরু করলে তিনি গিয়ে তার মেয়েকে উদ্ধার করেন। পরে অভিযুক্ত চিকিৎসক এ ঘটনা অন্যত্র প্রকাশ না করার জন্য তাদের নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করেন।
শ্রীপুর থানার উপপরিদর্শক নাহিদ হাসান জানান, চিকিৎসকের চেম্বার থেকে হঠাৎ কিশোরীর কান্নার শব্দে স্থানীয়রা চিকিৎসকের চেম্বার ঘেরাও করে তাকে উত্তম মধ্যম দেয়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়। এ ঘটনায় মামলা রুজু হয়েছে

Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language