শিরোনাম

সাংবাদিক মোহাম্মদ আলীর ঈদ উপহার পৌছে গেল বান্দরবান শহরে নিম্ম মধ্য আয়ের পরিবারে

মুহাম্মদ সাইফুল ইসলাম: স্টাফ রিপোর্টার

তুমি নিজে যা খেতে পছন্দ করো তা মানুষকে খাওয়ায়—- হযরত আলী (রাঃ) এর আদর্শ বাস্তবায়নে এগিয়ে আসলো বান্দরবানের সাংবাদিক মোহাম্মদ আলী।

‘অসহায় ও মধ্যবিত্ত পরিবারে পাশে থাকি’ এই শ্লোগান ধারন করে দ্বিতীয় বারের মত অসহায় ও মধ্যবিত্ত পরিবারে মাঝে খাদ্য সহায়তা ও ঈদ সামগ্রী পৌছে দিয়েছেন সাংবাদিক মোহাম্মদ আলী।

দেশে বৈশ্বিক মহামারি করোনা প্রার্দূভাব সৃৃস্টির পর থেকে দ্বিতীয় বারের মত মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। পাশাপাশি গোপনে অসহাদের মাঝে নগদ অর্থ প্রদান কার্যক্রমও চলমান রেখেছেন এই সংবাকর্মী।

তারই ধারাবাহীকতায় শনিবার নির্দিষ্ট পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ঈদ উপহার পৌছে দেয়া হয় করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারে মাঝে। সাংবাদিক মোহাম্মদ আলী যেভাবে মানব সেবায় কাজ করে যাচ্ছে এটা অভাবনিয়।

তার এমন মহৎ উদ্যোগে অভাবিদের মুখে হাসি ফুটেয়েছে। বিতরণকৃত ঈদ উপহার সামগ্রী মধ্যে রয়েছে যথাক্রমে বিরাণীর চাউল, সেমাই, নুডলুস, হালিম মিক্স।

সাংবাদিক মোহাম্মদ আলী বলেন, অসহায় ও মধ্যবিত্ত পরিবারে পাশে থাকি এই শ্লোগানে মানুষের সেবা বা পাশের থাকার চেষ্টা করছি। আমি মনে করি প্রতিটা মানুষ আমার পরিবারে সদস্য তাই কেউ খাবে আর কেউ না খেয়ে থাকবে এমনটা যেন না হয়।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language