শিরোনাম

সীমান্তে অপরাধ দমনে নিরাপত্তা চৌকি বাড়ানো হবে: দূর্গম থানচি থানা উদ্ভোধনে হোম মিনিষ্টার বান্দরবানে

মুহাম্মদ সাইফুল ইসলাম:

পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসী তৎপরতা দমনে অভিযান বাড়ানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। সেইসাথে সীমান্ত সুরক্ষায় সীমান্ত সড়ক ও নিরাপত্তা চৌকি বৃদ্ধির কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আজ বৃহস্পতিবার দুপুরে বান্দরবানে প্রায় সাড়ে ৯ কোটি টাকা ব্যয়ে থানচি নতুন থানা ভবন উদ্বোধন কালে মন্ত্রী এ কথা বলেন।

এ সময় মন্ত্রীর সাথে পুলিশের আইজিপি বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বিজিবির বান্দরবানের সেক্টর কমান্ডার কর্নেল নাহিদুল ইসলাম গাজি, পুলিশের চট্টগ্রামের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন, বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আক্তার সহ পুলিশ ও বিজিবির উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন পার্বত্য চট্টগ্রাম পর্যটনের জন‍্য সম্ভাবনাময় এলাকা।

বিশেষ করে বান্দরবান উল্লেখ করার মত। এ অঞ্চলে নিরাপত্তা বৃদ্ধি করা গেলে পর্যটক এবং বিনিয়োগ বাড়বে বলে মন্ত্রী জানান। শান্তিচুক্তি প্রসঙ্গ টেনে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন চুক্তিতে যেসব সমস্যা রয়েছে তা দূর করা হচ্ছে। কোন এলাকাকে বাদ দিয়ে নয় আমরা সবাই একসাথে এগিয়ে যেতে চাই। উন্নয়নও হবে একসাথে।

স্বরাষ্ট্রমন্ত্রী দু’দিনের সফরে বান্দরবানের থানচি উপজেলা পরিদর্শন করছেন। তিনি বাকলাই সীমান্ত সড়ক ও থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বড় পাথর এলাকা পরিদর্শন করবেন।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language