শিরোনাম

সুস্থ হওয়ার পথে নাইক্ষ্যংছড়ির করোনা রোগী

মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালা এলাকায় ঢাকা ফেরত রহুল আমিনসহ সন্দেহভাজন ৫ জনের নমুনা সংগ্রহ করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। এই নমুনা পরীক্ষার চুড়ান্ত ফলাফলে ৫ জনের এই নেগেটিভ এসেছে। বুধবার (২২ এপ্রিল) সাড়ে ৫টায় এই তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাফর মো,ছলিম।
তিনি বলেন, গত ২১ এপ্রিল মঙ্গলবার দুপুরে ঢাকা ফেরত রহুল আমিনসহ পরিবারের ৫ জনের করোনার নমুনা সংগ্রহ করা হয়। ওই নমুনাগুলো কক্সবাজার মেডিকেল হাসপাতালের করোনা সংক্রান্ত পিসিআর ল্যাবে টেস্টের জন্য পাঠানো হয়েছিল। তবে পাঠানো ৫ জনের নমুনা(সেম্পল) সবাইর নেগেটিভ রিপোর্ট আসছে বলে জানান তিনি।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ঢাকা থেকে তাবলীগ ফেরত ৫ জনের করোনার নমুনা সংগ্রহ করা হয় গত ১৫ এপ্রিল। পরদিন দুপুরে (১৬ এপ্রিল) তবলীগ ফেরত ৫ জনের মধ্যে ১জনের পজেটিভ অন্য ৪জনের নেগেটিভ রিপোর্ট আসে। করোনা সনাক্ত রোগীকে বৃহস্পতিবার দ্বিতীয়বারের মতো ফের টেস্ট করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।
সর্বশেষ খবর, উপজেলায় মোট ৮৫ জনের নমুনা সংগ্রহ হয়েছে। তার মধ্যে একজন করোনা পজেটিভ আইসোলেশনে রয়েছেন। তবে রোগীর কোন উপসর্গ নেই বলে জানা যায়।
উল্লেখ্য,আইসোলেশনে করোনা পজেটিভ রোগীর নিয়মিত চিকিৎসা চলছে। পুরো উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ রোধে লকডাউন বলবৎ রয়েছে।

Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language