Templates by BIGtheme NET
শিরোনাম
হলিউড অভিনেতার যে কাণ্ড অবাক করে প্রিয়াঙ্কাকে

হলিউড অভিনেতার যে কাণ্ড অবাক করে প্রিয়াঙ্কাকে

আগামী মাসের ২ তারিখ মুক্তি প্রিয়াঙ্কা চোপড়ার প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’। সেটির ওয়ার্ল্ড প্রিমিয়ারেই এখন মায়ামিতে রয়েছেন পিগি চপস। গত শনিবার প্রিমিয়ারে ছবির অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে উপস্থিত ছিলেন তিনি। সাংবাদিকদের সিনেমার সেটে নিজের অভিজ্ঞতা জানাচ্ছিলেন প্রিয়াঙ্কা। এমন সময় সিনেমায় প্রিয়াঙ্কার বিপরীতে কাজ করা হলিউড অভিনেতার এক
কীর্তি অবাক করে দিল সকলকে। এমনকী হকচকিয়ে যান প্রিয়াঙ্কাও। তবে অবাক হওয়ার কিছু নেই। আসলে প্রিমিয়ারে প্রিয়াঙ্কা যখন দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন, তখনই তাঁকে পিছন থেকে এসে জড়িয়ে ধরেন ‘দ্য রক’ ডোয়েন জনসন। আর হলিউড অভিনেতার এই উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত হন পিগি চপস। পরে সেই ভিডিওটিই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।
এদিকে, সিনেমা ও নিজের সহকর্মীদের প্রসঙ্গে বলি অভিনেত্রী জানান, ‘দুর্দান্ত কাজ করেছি আমরা। প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন। কোয়ান্টিকো এবং বেওয়াচ-এর শুটিং একসঙ্গে থাকায় আমায় অনেক দৌড়ঝাঁপ করতে হয়েছে। এখানে আসতে পারায় আমি খুব খুশি। গরমের মরশুমে বেওয়াচ দেখার মজাই আলাদা। ডোয়েন জনসন এবং জ্যাক এফ্রন আমার থেকেও ভাল কাজ করেছে। ’ এরপরেই তিনি দর্শকদের জানিয়ে দেন, তাঁরা যেন সিনেমা হলে নিজেদের শিশুদের নিয়ে যেতেও যেন না ভোলেন। এদিকে, নিজের টুইটার হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা।
প্রসঙ্গত, এই সিনেমায় প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে হলিউডের বিখ্যাত তারকা ডোয়েন জনসন এবং জ্যাক এফ্রনকে। এদিকে, নিজের টুইটার হ্যান্ডেলেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে লেখেন, এত ভালবাসার জন্য ধন্যবাদ মায়ামি।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*