Templates by BIGtheme NET
শিরোনাম
জামালপুরে কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটি আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশ

জামালপুরে কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটি আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশ

এহসান আলী, জামালপুর জেলা প্রতিনিধি:  পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, জঙ্গিরা কোরআন-হাদিসের ভুল ব্যাখ্যা দিয়ে জিহাদের নামে মানুষ হত্যা করে বেহেস্তে যাওয়ার স্বপ্ন দেখায়। আর জঙ্গিরা সেই স্বপ্নে বিভোর হয়ে মানুষ হত্যা করছে।

সোমবার বিকেলে জামালপুর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটি আয়োজিত জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে এসব কথা বলেন আইজিপি।

তিনি বলেন, যারা কোনো গোষ্ঠী বা দলের ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী করে, ২০১৩ সালে পুলিশ বাহিনী এই সন্ত্রাসীদের শিকার হয়। তথাকথিত রাজনৈতিক আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়ে ১৬ জন পুলিশ সদস্যকে হত্যা করা হয়। তারা বলে সরকার নাকি পুলিশের ওপর নির্ভরশীল, পুলিশ নাকি সরকারের ভরসা, তাই পুলিশের মনোবল যদি ভেঙে দেয়া যায় তাহলে তারা দেশ দখল করতে পারবে। কিন্তু তাদের এ কাজ করতে দেয়া হবে না।

জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং সমাবেশে বক্তব্য রাখেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, স্থানীয় সংসদ সদস্য রেজাউল করিম হীরা, ফরিদুল হক খান দুলাল, অ্যাডিশনাল আইজি মো. মোখলেসুর রহমান, জেলা প্রশাসক মো. আহমেদ কবীর ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*