Templates by BIGtheme NET
শিরোনাম
আফ্রিদির নৈপুণ্যে সিলেটের বিপক্ষে হেসেখেলে জয় পেয়েছে ঢাকা ডায়মাইটস

আফ্রিদির নৈপুণ্যে হেসেখেলে জয় পেয়েছে ঢাকা ডায়মাইটস

আফ্রিদির নৈপুণ্যে সিলেটের বিপক্ষে হেসেখেলে জয় পেয়েছে ঢাকা ডায়মাইটস। প্রথমে ১২ রানে চার উইকেট শিকার করে সিলেটের ইনিংস লণ্ডভণ্ড করে দেন বুমবুম খ্যাত আফ্রিদি। পরে ১০২ রানের সহজ টার্গেটে খেলতে নামেন উদ্বোধনী ব্যাটসম্যান শহীদ আফ্রিদি। মাত্র ১৭ বলে ৩৭ রানের অনবদ্য ইনিংস খেলে ঢাকার জয় ‘পানির মতো সহজ’ করে দেন পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। তার ঝলমলে ইনিংসটি ছিল ৫টি ছক্কা ও একটি চারে সাজানো। আর ১৮ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন লুইস। ৮ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে সাকিবের ঢাকা ডায়নামাইটস।

এর আগে বিপিএলের ঢাকা পর্বের দ্বিতীয় ম্যাচে আবুল হাসান ও তাইজুল ইসলামের গড়া দশম উইকেট জুটিতে শেষ পর্যন্ত ১০১ রান সংগ্রহ করে সিলেট।

টসে হেরে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে সিলেট সিক্সার্স।

শনিবার মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে ১৩ ওভারে ৯ উইকেট হারিয়ে সিলেটের সংগ্রহ ছিল মাত্র ৫৩ রান। শেষ উইকেট জুটিতে অবিচ্ছিন্ন ৪৮ রান করে দলকে সম্মানজনক অবস্থানে নিয়ে যান।

দলের দ্বিতীয় ওভারেই বিদায় নেন থারাঙ্গা। সেই থেকে আসা যাওয়ার মিছিল চলছে। ঢাকার পক্ষে প্রথম ম্যাচ খেলতে নেমেই বাজিমাত করেছেন। আফ্রিদি চার ওভারে ১২ রান দিয়ে ৪ উইকেট নিয়ে সিলেটের মেরুদণ্ড ভেঙে দেন।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*