Templates by BIGtheme NET
শিরোনাম
জামালপুর পৌরসভার দেড়’শ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা

জামালপুর পৌরসভার দেড়’শ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা

এহসান আলী, প্রধান প্রতিনিধি, জামালপুর জেলা : স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন,“আমরা ভিক্ষুকের জাতি হিসেবে নয়,মধ্যম আয়ের দেশ হিসেবে সুবর্ণ জয়ন্তী পালন করবো। তিনি আরো বলেন, বর্তমান উন্নয়নের ধারাবাহিকতা রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে সরকারী আশেক মাহমুদ কলেজ মাঠে জামালপুর পৌরসভার দেড়’শ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

জামালপুর পৌরসভার দেড়’শ বছর পূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা

মন্ত্রী আরো বলেন, আগামীতে জামালপুরের উন্নয়নে তার মন্ত্রনালয় সবসময় পাশে থাকবে। প্রাচীনতম ও দ্বিতীয় বৃহত্তম পৌরসভা হলে উন্নয়নের দিক থেকে ৬৩ তম। আগামীতে উন্নয়নে ৬৩ থেকে ৩তম পৌরসভায় রুপান্তরের আশ^াস দেন তিনি।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আলহাজ¦ রেজাউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, জেলা প্রশাসক আহমেদ কবির, জেলা পুলিশ সুপার দেলোয়ার হোসেন (পিপিএম) ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহসহ,স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

এর আগে জামালপুর পৌরসভার দেড়’শ বছর পুর্তিতে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা শুরু করেন। পরে সন্ধ্যায় নগর বাউল খ্যাত জেমস ও দেশবরেণ্য শিল্পীরা সংগীত পরিবেশন করবেন।

সভায় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ, শিক্ষক,শিক্ষার্থী ও সর্বস্তরের প্রায় হাজারো পৌরবাসী উপস্থিত ছিলেন।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*