Templates by BIGtheme NET
শিরোনাম
সাকিবকে দুইয়ে নামিয়ে নম্বর এক এখন ম্যাক্সওয়েল

সাকিবকে দুইয়ে নামিয়ে নম্বর এক এখন ম্যাক্সওয়েল

চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলতে পারেননি সাকিব আল হাসান। অন্যদিকে ত্রিদেশীয় ট্রান্স-তাসমান টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। দুটি মিলিয়ে অলরাউন্ডারদের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে এল পরিবর্তন। সাকিবকে দুইয়ে নামিয়ে এক নম্বর এখন ম্যাক্সওয়েল।

ম্যাক্সওয়েল শীর্ষে উঠেছেন মূলত ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্সেই। ত্রিদেশীয় টুর্নামেন্টে ২৩৩ রান করেছেন আক্রমণাত্মক এই ব্যাটসম্যান। পাশাপাশি অফ স্পিনে নিয়েছেন তিন উইকেট। এক ধাপ এগিয়ে উঠে গেছেন শীর্ষে।

এই নিয়ে তৃতীয়বার অলরাউন্ডারদের র‌্যাঙ্কিংয়ের শীর্ষে উঠলেন ম্যাক্সওয়েল। প্রথমবার ছিল ২০১৬ সালের সেপ্টেম্বরে। সাকিবের সঙ্গে রেটিং পয়েন্টের ব্যবধানও অনেকটা বাড়িয়ে নিয়েছেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ান অলরাউন্ডারের রেটিং পয়েন্ট এখন ৩৯০, সাকিবের ৩২৬। অলরাউন্ডারদের তিন, চার ও পাঁচে আগের মতোই আছেন যথাক্রমে মোহাম্মদ নবি, মারলন স্যামুয়েলস ও জেপি দুমিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দুই ম্যাচে মাত্র একটি উইকেট নিলেও টি-টোয়েন্টি বোলারদের র‌্যাঙ্কিংয়ে এক ধাপ এগিয়ে সাতে উঠেছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। তবে না খেলে এক ধাপ পিছিয়ে সাকিব নেমেছেন দশে। ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে ৫ ধাপ এগিয়ে সৌম্য সরকার উঠেছেন বিশে।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*