Templates by BIGtheme NET
শিরোনাম

জামালপুরে জমি বিরোধ মেটাতে গিয়ে পিটুনিতে বিএনপি নেতা নিহত

এহসান আলী : জামালপুরে দুপক্ষের জমি বিরোধ মেটাতে গিয়ে এক পক্ষের পিটুনিতে প্রাণ গেল সালিশের মাতবর বাবর আলীর (৩৮)। সোমবার সকালে জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের শাহপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। বাবর আলী স্থানীয় বিএনপি নেতা।

জামালপুর সদর নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত বাবর আলীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দিগপাইত ইউনিয়নের শাহপাড়া গ্রামের কাজেম উদ্দিন ও ময়েজ উদ্দিনের মধ্যে তাদের বাড়িতে যাতায়াতের রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। স্থানীয় ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক বাবর আলীর উদ্যোগে দুপক্ষের বিরোধ মীমাংসায় গতকাল সোমবার সকাল ৯টার দিকে ময়েজ উদ্দিন ও কাজেম উদ্দিনের বাড়ির মাঝামাঝি স্থানে সালিশ বৈঠক বসে।

সালিশের এক পর্যায়ে রাস্তার জমি নিয়ে দু’পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়। ঝগড়ার চলাকালীন অবস্থায় ময়েজ উদ্দিনের লোকজন কাঠের চলা দিয়ে সালিশের মাতাব্বর বাবর আলীর মাথায় আঘাত করার অভিযোগ উঠেছে। এসময় তার মাথা ফেটে যায়। আহত অবস্থায় তাকে দ্রুত জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাবর আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জামালপুর সদর থানায় মামলা হয়েছে।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*