Templates by BIGtheme NET
শিরোনাম

সিরাজগঞ্জের বেলকুচিতে মহান স্বাধীনতা দিবস উদযাপন

এম,এ,মুছা বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ  সিরাজগঞ্জের বেলকুচিতে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০১৮ বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্যে দিয়ে পালন করা হয়েছে। সোমবার সুর্যদয়ের সাথেসাথে উপজেলা সদরে সোহাগপুর নতুনপাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

শহীদদের স্বরণে সকালে আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় থেকে বেলকুচি ডিগ্রী কলেজ পর্যন্ত র‌্যালী অনুষ্ঠিত হয়।
এরপর উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামানের সভাপতিত্বে আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলণ করেন সিরাজগঞ্জ – ৫ (বেলকুচি-চৌহালী) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল মজিদ মন্ডল। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন,
বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন। সহকারী কমিশনার (ভূমি) আফসানা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ একেএম ইউসুফজী খান, সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনও এ উপলক্ষে বিস্তারিত কর্মসূচি পালন করেছে।রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন বেসরকারী বিদ্যাপীট, ব্যাংক, বীমা, এনজিও, স্বায়িত্ব শাসিত প্রতিষ্ঠান ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
আনন্দ মুখর পরিবেশে দিবসটি পালন করা হয়। মহান স্বাধীনতা দিবসে বিভিন্ন স্কুল কলেজ থেকে আগত শিশু-কিশোরদের মনোরম ডিসপ্লে দর্শকদের মুগ্ধ করেছে।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*