Templates by BIGtheme NET
শিরোনাম

জামালপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এহসান আলী, প্রধান প্রতিনিধি, জামালপুর : জামালপুর সদর উপজেলার নারায়ণপুর তদন্ত কেন্দ্রের পুলিশ নারায়ণপুর এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে জামালপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, আটক মাদক ব্যবসায়ী দুইজনের বাড়ি জেলার সরিষাবাড়ী উপজেলায়। তাদের মধ্যে আনিসুর রহমান সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে। অপরজন রবিউল ইসলাম মহাদান ইউনিয়নের নলদাইর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। তারা দুইজন গতকাল সোমবার রাত ৮টার দিকে নারায়ণপুর এলাকায় একটি দোকানে বসে ইয়াবা ক্রেতার কাছে ফোন করছিল। এ সময় পুলিশ তাদেরকে আটক করে তল্লাশি চালিয়ে ১০০ পিস ইয়াবা জব্দ করে।

পুলিশ আরো জানায়, আটক আনিসুর রহমানের কাছ থেকে স্থানীয় দৈনিক পল্লী কণ্ঠ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টারের একটি পরিচয়পত্র জব্দ করা হয়েছে। পত্রিকার সাংবাদিকতা পেশার পরিচয়ে আনিসুর রহমান তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মহব্বত কবীর সাদাকালো২৪.কম কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*