Templates by BIGtheme NET
শিরোনাম

জনগণ আওয়ামী লীগের ক্ষমতার উৎস আর বিএনপির ক্ষমতার উৎস হচ্ছে বন্দুকের নল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আর দুর্নীতি সমর্থক শব্দ। তারা তাদের গঠনতন্ত্রের ৭ ধারা রাতের আঁধারে বাদ দিয়েছে। কারণ ৭ ধারায় বলা ছিল কোনও দুর্নীতিবাজ দলের এমপি বা দলের নেতা হতে পারবেন না। খালেদা জিয়ার সাজা হওয়ার ১০ দিন আগে তারা ৭ ধারা গঠনতন্ত্র থেকে বাদ দিয়েছে। বর্তমানে যাকে দলের শীর্ষ বদে বসিয়েছে তিনিও সাজাপ্রাপ্ত আসামি।

শুক্রবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেপুরে নির্মাণাধীন রেলওয়ে ওভারপাসের কাজ পরিদর্শনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়া কারাগারে আছেন আদালতের নির্দেশে। তার মুক্তি পাওয়ার বিষয়টি আদালাতের এখতিয়ার। এ বিষয়ে সরকার কোনও হস্তক্ষেপ করছে না।

তিনি আরও বলেন, বাংলাদেশের জনগণ আওয়ামী লীগের ক্ষমতার উৎস আর বিএনপির ক্ষমতার উৎস হচ্ছে বন্দুকের নল।

মহাসড়কের রেলওয়ে ওভারপাস নির্মাণ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, আগামী মে মাসের ১৫ তারিখের মধ্যে প্রথম ফেসের কাজ শেষ হবে। দ্বিতীয় ফেসের কাজ আগমী জুন মাসে শেষ হলে তখন প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন।

এ সময় সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ারিং ব্রিগেডের আধীনস্ত ২০ ইসিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহরিয়ার, জেলা প্রসাশক মনোজ কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার ঐক্য শিং ,সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ সড়ক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*