Templates by BIGtheme NET
শিরোনাম

ষড়যন্ত্র করে কেউ নৌকার বিজয় রুখতে পারবেনা – আব্দুল লতিফ বিশ্বাস

এম,এ,মুছা বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, পাকিস্থানীদের পরাধীনতার হাত থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ৭১-এ মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা বিজয়ের প্রতীক নৌকায় ভোট দিয়ে বিজয় অর্জন করেছি। এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার উন্নয়ন অগ্রগতির সেই জাতীয় প্রতীক নৌকায় ভরসা করে বিজয় ছিনিয়ে আনবো। তাই দেশের মানুষের শান্তির দূত শেখ হাসিনার নৌকাকে কেউ ষড়যন্ত্র করে পরাস্থ করতে পারবেনা। আগামী নির্বাচনেও জনতা উন্নয়নের প্রতীক নৌকার বিজয় ব্যালটের মাধ্যমে ঘরে তুলবে। আর এ বিজয়ের মাধ্যমে পৃথিবীতে উন্নত আধুনিক রাষ্ট্র হিসেবে আমরা মাথা উঁচু করে দাঁড়াবো।
তিনি বুধবার দিনব্যাপী সিরাজগঞ্জের বেলকুচি, চৌহালী ও শাহজাদপুর উপজেলার জেলা পরিষদের অর্থায়নে ৮২ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসা, কবরস্থান, মন্দির, রাস্তা, কলেজ ও ডাক বাংলোর সম্প্রসারণে কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান সমূহে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নৌকার জয়ে নিজেদের মধ্যে কোন প্রকার দ্বন্ধ কোন্দল রাখা যাবেনা। নিজেদের মধ্যে সকল ভেদাভেদ দুর করে শেখ হাসিনার নৌকা বিজয়ে কাজ করতে হবে। সবাইকে মনে রাখতে হবে জামাত-বিএনপির ষড়যন্ত্র চলছে এবং চলবে। সবাইকে সজাগ দৃষ্টি রেখে নৌকা বিজয়ে ভোটারদের নিয়ে প্রতিটি কেন্দ্রে-কেন্দ্রে অবস্থান নিতে হবে। জনগনের নৌকার জয় আবারো হবেই ইনশাল্লাহ।
এরপর গোপিনাথপুর, খামারগ্রাম, আজগড়া, দৌলতপুর, বেলকুচির চালা ও আগুরিয়ায় নির্ধারিত কাজ গুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ একেএম ইউসুফজী খানের সভাপতিত্বে জেলা পরিষদ সদস্য ও বেলকুচি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী আব্দুল হামিদ আকন্দ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মোজাম্মেল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী আবু জাফর, ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়া, বেলকুচি উপজেলা যুবলীগের আহব্বায়ক ইউসুফ আলী শেখ, ছাত্রলীগের সভাপতি শামিম আহাম্মেদ, আওয়ামী লীগ নেতা সিরাজুল আলম মাষ্টার, রফিকুল ইসলাম রফিক, প্রমুখ বক্তব্য রাখেন। এসময় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*