Templates by BIGtheme NET
শিরোনাম

দল হিসেবে বিএনপির নির্বাচন কমিশনে নিবন্ধন রাখার যোগ্যতা হারিয়েছে- ওবায়দুল কাদের

দল হিসেবে বিএনপির নির্বাচন কমিশনে নিবন্ধন রাখার যোগ্যতা হারিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা সেতুর মাদারীপুর ও শরীয়তপুর অংশে জনসভাস্থলের প্রস্তুতি পরিদর্শনে এসে ওবায়দুল কাদের এ কথা বলেন।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদ্মা সেতুর নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন ও চারটি প্রকল্প উদ্বোধন করার কথা।

ওবায়দুল কাদের বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার আদালতে রায়ের পর ক্লিয়ার হয়ে গেছে বিএনপি একটি সন্ত্রাসী দল। তাদের নৈতিকতা ও ভাবমূর্তি এখন তলানিতে।

তিনি বলেন, আন্তর্জাতিকভাবে কানাডার আদালত ও বাংলাদেশের আদালতের রায় বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে অভিহিত করেছে। বিএনপি যে রাজনৈতিকভাবে সন্ত্রাসী সংগঠন, দেশের জনগণ তাদের সেভাবেই দেখবে। ইসিতে তাদের দলের নিবন্ধন রাখার যোগ্যতা হারিয়েছে।

তিনি বলেন, বিএনপি আগামী নির্বাচনে আসবে কিনা এটি তাদের ব্যাপার। এ অবস্থায় তারা কী করবে এটিও তাদের ব্যাপার। এ ব্যাপারে আমাদের কোনো মাথাব্যথা নেই।

‘বিএনপি সকালে একটি বলে বিকালে আরেকটি বলে। নির্বাচনে অংশগ্রহণ করা তাদের অধিকার। আমরা কি তাদের দাওয়াত দিয়ে নির্বাচনে আনব। গত নির্বাচনে যায়নি ভুল করেছে। তার মাসুল এখন দিচ্ছে।’

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হকও ছিলেন।


Print pagePDF pageEmail page
Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*