শিরোনাম

কাল বান্দরবানে পাচউবো চেয়ারম্যান নিখিল কুমার চাকমার সফর

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নব নিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা কাল শনিবার (১৭ জুলাই) বান্দরবান সফরে আসছেন। দায়িত্ব গ্রহনের পর এই প্রথম তিনি বান্দরবান সফরে আসছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বান্দরবান সফরে এসে তিনি সকাল ১১ টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়ে পার্বত্যমন্ত্রীকে শুভেচ্ছা জানাবেন এবং একই দিন বিকালে তিনি রাঙামাটির উদ্দ্যেশে বান্দরবান ত্যাগ করবেন
প্রসঙ্গত, গত ৬ জুলাই বিকালে জনপ্রশাসন মন্ত্রনালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপসচিব অলিউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে আগামী দুই বছরের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড আইন-২০১৪ এর ধারা-৬(২) অনুযায়ী নিখিল কুমার চাকমাকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সাথে কর্ম সম্পর্ক পরিত্যাগের শর্তে সরকারের সচিব পদমর্যাদায় ও আর্থিক সুবিধাসহ যোগদানের তারিখ হতে পরবর্তী ২ (দুই) বছর মেয়াদে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে নিয়োগ করা হয়।

এদিকে, ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড তিন পার্বত্য জেলার উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করে থাকে এ প্রতিষ্ঠানটি।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language