শিরোনাম

ধর্ষণের অভিযোগে মাইক্রো চালক আব্দুল মতিন বাবু আটক

বান্দরবানের মেঘলা পর্যটন এলাকার এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ভাড়ায়চালিত মাইক্রো চালক আব্দুল মতিন বাবু (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ধর্ষনে সহযোগিতা ও ভিকটিমকে গর্ভপাত ঘটানোর অভিযোগে ভিকটিমের বান্ধবী তাহমিনা আক্তার (২৩) কে একই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী বর্তমানে বান্দরবান সদর হাসপাতালের মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

ভিকটিমের পরিবার ও পুলিশ জানায়, বান্দরবানের ৯নং ওয়ার্ডের মেঘলা পর্যটন এলাকার ৮ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে বেশ কয়েকমাস ধরে জোর করে ঘর থেকে ডেকে বাইরে বেড়াতে নিয়ে যাবে বলে কয়েকবার ধর্ষণ করে ওই যুবক। করোনাকালে বিদ্যালয় বন্ধ থাকায় তাকে বেশ কয়েকবার বাড়ির বাইরে নিয়ে ধর্ষণ করার এক পর্যায়ে হঠাৎ করে গেল ৩০মে মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হলে তার মা প্রথমে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা করে সুস্থ করার চেষ্টা করে ব্যর্থ হলে রাতে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তির পর মেয়েটির অবস্থা সংকাটাপন্ন হলে বিশেষজ্ঞ ডাক্তাররা তাকে প্রাথমিক চিকিৎসা শেষে শরীরে রক্ত দিতে শুরু করে।

এদিকে ঘটনার পর পুলিশ বান্দরবান মাইক্রোষ্টেশান থেকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আব্দুল মতিন বাবু ও ধর্ষন এবং গর্ভপাতে সহযোগিতার অপরাধে তাহমিনা আক্তার নামে এক নারীকে গ্রেফতার করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো.সোহাগ রানা জানান,ভিকটিমের মায়ের দায়ের করা একটি ধর্ষণ মামলার প্রেক্ষিতে আসামীদের গ্রেফতার করেছে পুলিশ এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language