শিরোনাম

প্রতিটি উপাসনালয়ে প্রার্থণা: বান্দরবানে ধাপে ধাপে চলছে জাবেদ রেজার রোগমুক্তিতে

সাইফুল ইসলাম:

বিশ্বব্যাপী করোনা মহামারী যেন পিছু ছাড়ছে না কাউকে। করোনা পরিস্থিতিতে জনগণের সাথে মিশে থাকা সকলের চিরচেনা বান্দরবানবাসীর প্রিয়মুখ জাবেদ রেজা ও তার পরিবার আক্রান্ত হন করোনায়। আক্রান্ত হওয়ার পর থেকেই ধাপে ধাপে চলছে বান্দরবানের প্রতিটি উপাসনালয়ে প্রার্থণা।

এরই ধারাবাহিকতায় বান্দরবান জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান (উজ্জ্বল) এর সার্বিক ব্যাবস্থাপনায় রোজ সোমবার (১৯ জুলাই) বাদ আছর সুয়ালক ইউনিয়নের বাজার জামে মসজিদ ও সুয়ালক শিকদার পাড়া জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া মাহফিলে বান্দরবান সদর উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার আলম,জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম মুন্না,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃশামীম হোসেন,জেলা যুবদলের সাবেক সহঃসাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শফি,সহঃসাংগঠনিক সম্পাদক মোঃ শিপন,জেলা যুবদলের সাবেক সদস্য মোঃ হান্নান,সদর উপজেলা যুবদলের সদস্য রফিকুল ইসলাম রাজিব সহ স্থানীয় বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।দোয়া মোনাজাত পরিচালনা করেন সুয়ালক বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মোঃশহিদুল ইসলাম ও শিকদার পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃমহিউদ্দিন।

উল্লেখ্য, জাবেদ রেজা স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে চিকিৎসাধীন আছেন।


Print pagePDF pageEmail page

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

See In Your Language